1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আমতলীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী(বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে সারা দেশে ২০০৫ সালে ১৭ আগষ্ট বিএনপি জামায়েত মদতদ পুষ্ট জঙ্গি সংগঠন জেএমবি কর্তৃক দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে  বিক্ষোভ মিছিল,সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার ১৭আগষ্ট বিকালে ৫টায় আবদুল্লাহ সুপার মার্কেট থেকে  অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আবদুল্লাহ সুপার মার্কেটে গিয়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ালীগের সভাপতি এডভোকেট এম এ কাদের মিয়া,আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের  সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা,সহ সভাপতি ও আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা,যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান বাদল খান, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার,গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এডভোকেট এইচ,এম,মনিরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা হারুন অর রশীদ হাওলদার,কামাল আকন,বাদল মুন্সী,পৌরসভার প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান,আবদুস সোবহান লিটন প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......